October 7, 2024, 4:43 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

কাটরিনার চ্যালেঞ্জ

কাটরিনার চ্যালেঞ্জ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

 কাটরিনা কাইফের নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পাচ্ছে আর কদিন বাদেই। আপাতত ছবির ট্রেইলার দেখেই দর্শক অন্যরকম অ্যাকশন-থ্রিলার ও রোমান্সের জগতে হারিয়ে গেছেন। ছবিতে কাটরিনার নায়ক বলিউড সুপারস্টার সালমান খান। ছবিটি ‘এক থা টাইগার’-এর সিকুয়্যাল। আগের ছবিটিতেও সালমান ও কাটরিনা অভিনয় করেছিলেন। ছবিটি ছিল ব্যাপক ব্যবসাসফল।

এবারও ট্রেইলার দিয়ে দর্শকদের মাত করছে ছবিটির দ্বিতীয় কিস্তি। সঙ্গে সঙ্গে সালমানতো প্রশংসিত হচ্ছেনই। আর প্রশংসার বন্যায় ভাসছেন কাটরিনাও। কারণ, এখানে তাকে অ্যাকশন দৃশ্যে যেমন দেখা যাবে তেমনি রোমান্সের দৃশ্যেও। ট্রেইলারেই সেই ছোঁয়া পেয়ে গেছেন দর্শক। শুধু তাই নয়, সম্প্রতি কাটরিনা ছবিটি নিয়ে বাজি ধরেছেন। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। কাটরিনা কাইফ ছবিটি সম্পর্কে বলতে গিয়ে মিডিয়াকে বলেন, আমার সঙ্গে বাজি কেউ ধরলে ধরতে পারেন। ছবিটি দেখে কেউ হতাশ হবেন না। এটা আমার চ্যালেঞ্জ। কারণ শুরু থেকে ছবিটি শেষ পর্যন্ত উত্তেজনায় ভরা। কোনো জায়গায় বোরিং মনে হবে না। আর এটাই এ ছবির কারিশমা। আমার বিশ্বাস ছবিটি দর্শক প্রাণভরে উপভোগ করবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর